E2Bet “তিনি ভাবছেন তিনি বিরাট কোহলির মতো”: শ্রেয়াস আইয়ার দুলীপ ট্রফিতে খারাপ প্রদর্শনের পরে নিন্দা করেছেন

E2Bet চলমান দুলীপ ট্রফিতে ভারতের সিনিয়র পুরুষ ক্রিকেট দলের অনেক বড় নাম অংশ নিচ্ছেন, যা উত্তেজনাপূর্ণ লাল বলের ক্রিকেট উপহার দিচ্ছে। শ্রীয়াস আয়ার এবং শুভমান গিলের মতো খেলোয়াড়রা দুলীপ ট্রফির প্রথম রাউন্ড ম্যাচে অংশগ্রহণ করেন। কিছু খেলোয়াড় বাংলাদেশ সফরে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দেশ ছেড়েছেন, তবে ভারত ডি দলের অধিনায়ক আয়ার ভারতের টেস্ট দলে স্থান পাননি এবং বর্তমানে ভারত এ দলের বিরুদ্ধে দ্বিতীয় রাউন্ড ম্যাচ খেলছেন। তবে এই গৃহস্থালী সিরিজটি আয়ারের জন্য পরিকল্পনা অনুযায়ী চলছে না। ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যান দুলীপ ট্রফির প্রথম ম্যাচে ভারত সি দলের বিপক্ষে ৯ এবং ৫৪ রান করেন এবং দ্বিতীয় খেলায় সাত বলে শূন্য রানে আউট হন।

বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি তালিকা থেকে বাদ পড়া আয়ার ভারতের টেস্ট দলে প্রত্যাবর্তনের সঠিক সুযোগ খুঁজছেন। E2Bet তবে পাকিস্তানের প্রাক্তন ব্যাটসম্যান বাসিত আলি কোলকাতা নাইট রাইডার্সের অধিনায়ককে লাল বলের ক্রিকেটের প্রতি আগ্রহের অভাবের জন্য সমালোচনা করেছেন।

বাসিত আলি উল্লেখ করেন যে আয়ার ভাগ্যবান কারণ ভারতের অভিজ্ঞ চেতেশ্বর পুজারা এবং অজিঙ্কা রাহানে দুলীপ ট্রফিতে খেলছেন না।

E2Bet “একজন ক্রিকেটার হিসেবে তাকে এভাবে দেখলে আমার খারাপ লাগে। আপনি যদি দ্রুত আউট হন, তবে আপনার মনোযোগ খেলায় নেই, বিশেষ করে লাল বলের ক্রিকেটে। তিনি বিশ্বকাপে দুটি সেঞ্চুরি করেছেন, তিনি আইপিএল-জয়ী অধিনায়ক, তাকে এখানে ১০০-২০০ রান করা উচিত ছিল। আয়ার অনেক ভাগ্যবান যে রাহানে এবং পুজারা দুলীপ ট্রফিতে খেলছেন না,” বাসিত তার ইউটিউব চ্যানেলে বলেন। E2Bet “আয়ারের লাল বলের ক্রিকেটের প্রতি আগ্রহ নেই। তিনি শুধু বাউন্ডারির জন্য ক্ষুধার্ত। আপনি এটি অগ্রাধিকার দেওয়া উচিত। তিনি যদি মনে করেন তিনি বিশ্বকাপে দুটি সেঞ্চুরি করার পরে বিরাট কোহলির মতো, না, এটি সেভাবে হয় না। আমি তাকে পছন্দ করেন এমন ভারতীয়দের কাছে দুঃখিত, তবে আমি যদি ভারতের নির্বাচক হতাম, আয়ার দুলীপ ট্রফিতে থাকতেন না। তিনি খেলাটির প্রতি সম্মান দেখাচ্ছেন না,” তিনি যোগ করেন।

ভারত এবং বাংলাদেশের মধ্যে প্রথম টেস্ট ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে শুরু হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top