E2Bet “এমনকি আমার স্ত্রীর কাছেও যাইনি…”: ভারতের বোলিং কোচের চাকরি পাওয়ার পর মর্নে মরকেল প্রথম প্রতিক্রিয়া প্রকাশ করেছেন

E2Bet ভারতের পুরুষ দলের বোলিং কোচ হিসেবে নিযুক্ত হওয়ার পর, মর্নে মরকেল তার বাবার সাথে হৃদয়গ্রাহী কথোপকথনের বিষয়ে উন্মুক্তভাবে কথা বলেছেন। মরকেল, যিনি ১লা সেপ্টেম্বর থেকে তার দায়িত্ব পালন শুরু করেছেন, প্রধান কোচ গৌতম গম্ভীরের সহকারী হিসেবে যোগদান করার আনন্দ ও সম্মান প্রকাশ করেছেন।

E2Bet মরকেল ২০০৬ থেকে ২০১৮ পর্যন্ত দক্ষিণ আফ্রিকার হয়ে খেলেছেন

মরকেল ২০০৬ থেকে ২০১৮ সাল পর্যন্ত দক্ষিণ আফ্রিকার হয়ে ১২ বছর ধরে ২৪৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন এবং ৫৪৪টি উইকেট নিয়েছেন। E2Bet তার প্রথম দায়িত্ব হবে ১৯ সেপ্টেম্বর চেন্নাইয়ে শুরু হওয়া বাংলাদেশ বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এই সিরিজ চলমান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ, যেখানে ভারত শীর্ষে রয়েছে এবং বাংলাদেশ চতুর্থ স্থানে আছে।

বিসিসিআই প্রকাশিত একটি ভিডিওতে মরকেল বলেছেন”

Morkel

বিসিসিআই দ্বারা প্রকাশিত একটি ভিডিওতে মরকেল বলেছেন, “কলটি শেষ করার পর, আমি প্রায় পাঁচ মিনিট একা বসে ছিলাম এবং তারপর প্রথমে আমার বাবাকে ফোন করি। আমি আমার স্ত্রীর কাছে যাইনি। আমি আমার বাবার সাথে এই বিশেষ মুহূর্তটি ভাগ করতে চেয়েছিলাম।”

E2Bet নতুন ভূমিকা শুরু করে, মরকেল দলের মধ্যে শক্তিশালী সম্পর্ক গড়ে তোলার গুরুত্ব উল্লেখ করেছেন। আইপিএলে অনেক ভারতীয় খেলোয়াড়ের সাথে প্রতিদ্বন্দ্বিতা করার পর, তিনি নতুন বন্ধুত্ব ও সম্পর্ক গড়ে তোলার সুযোগটি প্রশংসা করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top