E2Bet আর অশ্বিনের স্ত্রী বাংলাদেশ টেস্টের আগে ইনস্টাগ্রামে বিশেষ বার্তা পোস্ট করেছেন

E2Bet ঘরোয়া মৌসুম শুরুর আগে ভারতীয় ক্রিকেট দলের স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী পৃথী নারায়ণনের একটি বিশেষ বার্তা ছিল। চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া প্রথম টেস্ট ম্যাচে ভারত বাংলাদেশের মুখোমুখি হবে। ম্যাচের আগে, বিসিসিআই একই ভেন্যুতে ক্রিকেটারদের জন্য একটি প্রি-সিরিজ ক্যাম্পের আয়োজন করেছে। পৃথী ইনস্টাগ্রামে ভারতের প্রশিক্ষণ জার্সিতে অশ্বিনের একটি ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “চেন্নাই, টেস্ট ম্যাচের অনুভূতি আসছে। তাই না?”

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল এমএ চিদাম্বরম স্টেডিয়ামে বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রস্তুতি শুরু করেছে। ১৯ সেপ্টেম্বর প্রথম টেস্ট ম্যাচে বাংলাদেশের বিপক্ষে খেললে ভারত তাদের হোম মৌসুম শুরু করবে।

E2Bet Ravichandran Ashwin

Ravichandran Ashwin

E2Bet প্রধান কোচ গম্ভীর এবং তার নতুন সাপোর্ট স্টাফদের অধীনে এটি ভারতের প্রথম টেস্ট সিরিজ হবে। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্ট-বোলার মরনে মরকেলকে নতুন বোলিং কোচ হিসেবে যোগদান করেছে। বিসিসিআই তার ‘এক্স’ অ্যাকাউন্টে টিম হাডল ছবি শেয়ার করে লিখেছে, “#TeamIndia একটি উত্তেজনাপূর্ণ হোম সিজনের জন্য তাদের প্রস্তুতি শুরু করার সাথে সাথে কাউন্টডাউন শুরু হয়।”

ক্যাপ্টেন রোহিত শর্মা, তাবিজ ব্যাটার বিরাট কোহলি এবং দলের অন্যান্য সদস্যরা যেমন ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ, উইকেটরক্ষক-ব্যাটার ঋষভ পান্ত, রবীন্দ্র জাদেজা, যশস্বী জয়সওয়াল, কুলদীপ যাদব এবং কেএল রাহুল চেন্নাই পৌঁছেছেন।

নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে বাংলাদেশ দল প্রথম টেস্ট শুরুর চার দিন আগে ১৫ সেপ্টেম্বর চেন্নাই সফরে যাবে। E2Bet ২৩ সেপ্টেম্বর চেন্নাইয়ে প্রথম টেস্ট শেষ হওয়ার পর, ২৭ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে।

উভয় টেস্ট ম্যাচই চলমান ২০২৩-২০২৫ বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রের একটি অংশ, যেখানে ভারত ৬৮.৫২ শতাংশ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে, আর বাংলাদেশ ৪৫.৮৩ শতাংশ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top