E2Bet বাজি ধরার জন্য সেরা ভারতীয় ও পাকিস্তান ক্রিকেট খেলোয়াড়

E2Bet যে ভারত ও পাকিস্তান আর দ্বিপাক্ষিক ক্রিকেট খেলবে না বহুজাতিক টুর্নামেন্টে তাদের মুখোমুখি হওয়ার জন্য চক্রান্ত যোগ করে। নিউইয়র্কে চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে রোববার একে অপরের বিপক্ষে মাঠে নামবে এশিয়ান জায়ান্টরা। ভারত স্বাচ্ছন্দ্যে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তাদের প্রথম খেলা জিতেছে, অন্যদিকে পাকিস্তান সুপার ওভারে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে বিপর্যস্ত হয়েছে। কিন্তু ভারত-পাকিস্তান একটি ভিন্ন খেলা এবং এখানে খেলোয়াড়দের সতর্ক থাকতে হবে!

E2Bet ভারত

ভিরাট কোহলি:

Virat Kohli

আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিনি সস্তায় আউট হয়ে যান, কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে খেললে, কোহলি সবসময়ই নিজের সেরা পারফরম্যান্স দেখান। দুই বছর আগে মেলবোর্নে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি এখনো সবার মনে আছে, যেখানে সাবেক ভারত অধিনায়ক এককভাবে তার দলকে জিতিয়ে দেন। পাকিস্তানের বিরুদ্ধে তার ১০ টি-টোয়েন্টি ম্যাচে ৪৮৮ রান আছে। এবং তিনি সবসময়ই বড় মঞ্চে নিজেকে বড় প্রমাণ করেন।

আরও পড়ুন:

রোহিত শর্মা:

Rohit Sharma

E2Bet নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের কঠিন পিচেও ভারত অধিনায়ক আয়ারল্যান্ডের বিরুদ্ধে অর্ধশতক করেন এবং পরে আহত হয়ে ফিরে যান। রোহিত শর্মা তার ব্যাটিং কৌশল পরিবর্তন করেছেন, এবং দেখা যাবে কিভাবে তিনি পাকিস্তানের দুই বাঁ-হাতি ফাস্ট বোলার, শাহিন শাহ আফ্রিদি এবং মোহাম্মদ আমিরের মোকাবিলা করেন। তার একটি ভালো শুরু ভারতের জন্য কাজ সহজ করে দেবে।

সুর্যকুমার যাদব:

Suryakumar Yadav

বিশ্বের সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যান, সুর্য তার ৩৬০ ডিগ্রি ক্রিকেট খেলা দেখান। তিনি এমন একজন খেলোয়াড় যিনি অপ্রত্যাশিত কাজ করতে পারেন। একটি কঠিন পিচে, সুর্যকে সতর্কতার সাথে আক্রমণাত্মক হতে হতে পারে। কিন্তু যদি তিনি মধ্য ওভারগুলিতে প্রভাব বিস্তার করতে পারেন, তাহলে ভারত খেলা হারিয়ে ফেলবে।

জসপ্রিত বুমরাহ:

Jasprit Bumrah

বিশ্বের সেরা ফাস্ট বোলার, বুমরাহ আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ সেরা হন, তার তিন ওভারে ২-৬ উইকেট নেন। কিন্তু সেই খেলায় তিনি নতুন বলে বল করেননি। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে, সম্ভবত তিনি নতুন বলে বল করবেন। পাকিস্তানের ওপেনিং জুটি বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ান তাদের ব্যাটিংয়ের মেরুদণ্ড। রোহিত বুমরাহকে শুরুতেই ব্যবহার করতে চান।

PlayersRunsHSAveSR
1. Virat Kohli418812248.69137.04
2. Rohit Sharma423112132.05140.89
3. Suryakumar Yadav243211742.66168.65
4. Jasprit Bumrah872.6657.14

পাকিস্তান

বাবর আজম:

E2Bet

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম চাপের মধ্যে আছেন, বিশেষ করে আমেরিকার কাছে হারার পর। ভারতের বিপক্ষে এই ফরম্যাটে তার রেকর্ড খুব ভালো নয় – চার ম্যাচে ৯২ রান। তবে তিনি নিজেই একজন উচ্চমানের ব্যাটসম্যান, এবং তার কাছ থেকে ভালো পারফরম্যান্স তার দলকে অপ্রত্যাশিত পিচে ভালো অবস্থানে রাখতে পারে।

মোহাম্মদ রিজওয়ান:

E2Bet

E2Bet ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে দুবাইতে রিজওয়ান ৫৫ বলে অপরাজিত ৭৯ রান করেছিলেন এবং বাবরের সাথে ১৫২ রানের অপরাজিত উদ্বোধনী জুটি গড়ে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিলেন। নিউইয়র্কের পরিস্থিতি সম্পূর্ণ ভিন্ন হবে, কিন্তু পাকিস্তানের দৃষ্টিকোণ থেকে রিজওয়ানের সেই চ্যালেঞ্জ মোকাবিলা করা প্রয়োজন।

শাহীন শাহ আফ্রিদি:

E2Bet

বাঁ-হাতি পেসাররা বল ভেতরে এনে রোহিতকে সমস্যায় ফেলে। তিন বছর আগে তিনি ভারতের ওপেনারকে আউট করার জন্য একটি দুর্দান্ত ডেলিভারি করেছিলেন। রোববারও তিনি একই কাজ করতে চাইবেন।

মোহাম্মদ আমির:

E2Bet

চার বছরের বিরতির পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার পর আমির এখনও তার শীর্ষ ফর্মে পৌঁছাননি। তিনি আমেরিকার বিপক্ষে কিছু ভালো বল করেছেন। E2Bet পাকিস্তান আশা করবে, ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের মতো, তিনি ভারতের টপ অর্ডারকে ধ্বংস করতে সক্ষম হবেন।

PlayersRunsHSAveSR
1. Babar Azam414512241.03129.08
2. Mohammad Rizwan331310448.72126.45
3. Shaheen Afridi1462313.27126.95
4. Mohammad Amir65217.2285.52

আরও পড়ুন:

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top